Chora
- আলী আহমদ ২০-০৪-২০২৪

===কলম
>>>>আলী হাফিজ
.
কলম সেতো দাগ কেটে
যায়
মনের ভেতর
আবার কলম গড়ছে
কতো
দূরের খেচর
.
নিত্য সত্য বন্ধু হলো
আমার কলম
ব্যথার বেলায় কলমই
তো
হৃদয় মলম
.
আমার দুঃখে কলম
কাঁদে
সকাল সাঁঝে
তাইতো তারই প্রণয়-
বীণা
হৃদে বাজে
.
দয়াল কলম বন্ধু সবার
যাক হয়ে যাক
কেবল তাহা অন্তরঙ্গ
থাক হয়ে থাক

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

faizbd1
২৩-০২-২০১৬ ১৪:৫১ মিঃ

বাহ! বেশ ভাল শুভেচ্ছা জানবেন।