ঘুম এলো না
- আহমাদ মাগফুর ২৯-০৩-২০২৪

তুমি আমার শুধুই একার কেমনে তাদের বলি,
তাইতো ফটোর কমেন্ট পইড়া মোমের মতন জ্বলি। জ্বলতে জ্বলতে গলতে গলতে ফুরায় রাতের কালো, আমার প্রিয় ঘুম এলো না তোমার কি ঘুম হলো!।
★★★★★ ঘুম এলো না, বাই আহমাদ মাগফুর ২৪/৩/২০১৫ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।