বাংলা
- সাইফ রুদাদ ২০-০৪-২০২৪

ধন্য তুমি পুণ্য তুমি
ফলবতী বাংলা,
গণ্য তুমি মান্য তুমি
সুগন্ধি বাংলা।

বরণ্য তুমি অরণ্য তুমি
রূপবতী বাংলা,
তারুণ্য তুমি লাবন্য তুমি
সুন্দরি বাংলা।

রাজন্য তুমি মাণিক্য তুমি
প্রভাবশালী বাংলা,
ফল্য তুমি ফুল্য তুমি
মায়াবতী বাংলা।

তারল্য তুমি বাহুল্য তুমি
যশোমতী বাংলা,
কৌলীন্য তুমি যোগ্য তুমি
বিশ্বব্যাপী বাংলা।

আবিজাত্য তুমি ঐতিয্য তুমি
মুকুটধারী বাংলা।

২৩ আগষ্ট ২০১৫ইং
চরপদ্মা, বরিশাল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।