মুসলিম না তুই
- সাইফ রুদাদ - আহ্বান ১৯-০৪-২০২৪

মুসলীম না তুই হিংস্র জানোয়ার
জ্ঞান নাই তোর, আছে তলোয়ার,
নাম রেখেছিস মুসলীম নিজের
মুনাফিক তুই, মুসলীম কিসের?
মুসলীম হলে লড়তে আয় জ্ঞানে,বিজ্ঞানে,
জ্ঞানে,বিজ্ঞানে জয় করতে দিগন্ত পানে।

মুনাফিক তুই চিরকাল মোর সর্প
ছদ্মবেশে করে রাখস মোর তরে গর্ত।
নাস্তিক, নিন্দুক ভুল বুঝে মোরে
ধরে নেয় হিংস্রের কাতারে।

তোর সব অস্রের ঝনঝনানি শিশিরের মত
আসব আমি নিন্দুকের শিয়রে নিয়ে জ্ঞান যত।
প্লিজ নিন্দুক দে মোরে আর কিছুটা সময়
সবে মিলে জ্ঞানে, বিজ্ঞানে ধরা করব পুষ্পময়।

হে মানবতার দুশমন, মুনাফিক
তোরে সহস্র বিলিয়ন ধিক
উবাইর বংসধর, শয়তানের দালাল তুই
তোর গর্তে তুই পরবি, বেঁচে যাব মুই।


১৭ সেপ্টেম্বর'১৫ ইং
মনোহর বাজার, শরীয়তপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SoiyadSharif
২২-০২-২০১৬ ২১:৫৯ মিঃ

স্যালুট বস!
আপনার মতো মানুষকে আমি সবচেয়ে বেশি ভালবাসি