প্রতিদিনই পাগল হই
- রুহুল আমীন রৌদ্র ২৪-০৪-২০২৪

প্রতিদিনই পাগল হই কারো না কারো জন্যে !
স্বচ্ছ আব্রুর আঁড়ে খুঁজি,
তৃষ্ণা নিবারণি মুখ।
বুকের জং ধরা কষ্টগুলো, আবেগের রেতিতে ঘষে
দিই,
প্রমোদ গ্যালভালাইজ।
সাদা কালো কারো মুখ দেখে খুঁজে পাই,
বেঁচে থাকার সঞ্জীবনী,
ভুলে যাই আমি বন্দি নই,
আহত নই,
নিহতও নই।
আবেগগুলো আবার গজিয়ে উঠে,
পাহাড়ের গাত্র ঘেষে গজানো আগাছার মতো।
অতঃপর পাগল হই আদিম দুর্বোধ্য নেশায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

rashedkhan
০৩-০২-২০১৬ ১৫:৫৪ মিঃ

বেশ ভালো লাগলো