অবুঝ প্রেম
- নীলাম্বর সরকার মিন্টু ২০-০৪-২০২৪

দুচোখের সীমানায়
আছে যত স্বপন ।
জীবনের পরিক্রমায়
যদি না হয় মরন ।
অবুঝ মনে
আছে যত ভয় ।
বৃথা কারনে
যদি না ভাঙ্গ হৃদয় ।
ভালবেসে যাব তোমায় আমি ।
হউক না সে যত পাগলামী ।।


দুচোখের জল যদি ঝরে অভিরত ।
হৃদয় চিরেও যদি হয় ক্ষত-বিক্ষত ।
ভুলবোনা কখনো তোমায় আমি
হউক না সে যত পাগলামী ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।