আমি তোমায় ভুলিনি
- নীলাম্বর সরকার মিন্টু ২৬-০৪-২০২৪

যদি না হয় দেখা
ফেইসবুকের কোন এক পেইজে ।
যদি না হয় কথা
মেসেজিং অথবা চ্যাটে ।
তবুও জেনে রেখ বন্ধু তুমি আমি
তোমায় ভূলিনি ।
যদি না হয় চলা
পাশাপাশি কোন এক পথে ।
যদি না হয় বলা
ভালবাসি ,রেখো তুমি সাথে । তবুও
জেনে রেখো বন্ধু তুমি আমি তোমায়
ভূলিনি ।
যদি সব অনুভূতি
হয়ে যায় শেষ ।
আবেগের মাঝেও
যদি না থাকে রেশ ।
হৃদয় হীনের মত
যদি সবই যাই ভূলে ।
সব স্মৃতিই রাখি যদি বিস্মৃতির
অন্তরালে
তবুও যেন রেখো বন্ধু তুমি আমি
তোমায় ভুলিনি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।