তোমার সন্ধানে
- নীলাম্বর সরকার মিন্টু ২৯-০৩-২০২৪

শিশির বিন্দুর মত সোনালী আলোয়
যাও যদি শুকিয়ে ।
কুয়াশা হয়ে খুঁজবো তোমায়
গ্রামান্তর পেরিয়ে ।
মেঘ হয়ে নীলাম্বরে
যাও যদি ভেসে ভেসে ।
শঙ্খচিল হয়ে ছুটবো আমি
তোমার পিছে পিছে ।
নদীর মত
যাও যদি বয়ে ।
সাথে যাবো তোমার
পাল তোলা নৌকা হয়ে ।
জোঁনাকি মত যদি লোকচুরি খেল
অন্ধকারে
খুঁজবো তোমায়
কোণায় কোণায়
এ পৃথিবীটা জুড়ে ।
May 4, 2015

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।