নীল পরী
- নীলাম্বর সরকার মিন্টু ২৯-০৩-২০২৪

নীল পরীর
রাঙ্গা দুটো ঠোঁট ।
নীলাভ চোখে
তার চাহনিটা ওটুট ।
মেঘ কালো চুল তার
কানে সোনার দুল ।
অবুঝ কামনায়
যেন করি একটু ভুল ।
এলোমেলো চোখের ভাষা
বুঝা বড় দায় ।
রুপের আগুনে তার
হৃদয় পুড়ে য়ায় ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।