ভালবাসি তরে নীরব গোপনে
- নীলাম্বর সরকার মিন্টু ১৬-০৪-২০২৪

রাত্রিতে তর স্বপন হব বন্ধুরে ।
দিনের আলোয় ছায়া দিবো তরে ।
সন্ধ্যাতে তোর সন্ধ্যা তারার বাতি হবো ।
খুব সকালে তর ছোঁয়াতে
ঝরে পড়া শিশির হবো ।
শুধু তরই কারণে
ভালবাসি তরে নিরব গোপনে ।
মেঘলা আকাশে তরে দিবো রৌদ্রের হাসি

অমাবস্যায় তর চোখেতে
হবো আমি শশী ।
বৃষ্টি ঝরা দিনে তর
হবো আমি সন্ধ্যা ।
জানালার পাশে হবো আমি
তর উকি দেওয়া মনটা ।
শুধুই তরই কারণে
ভালবাসি তরে নিরব গোপনে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।