প্রেম তুমি কি
- নীলাম্বর সরকার মিন্টু ১৯-০৪-২০২৪

প্রেম তুমি কি
অথই নদীর জল
নাকি জ্বলে পুড়ে মরার
কোন অভিশাপের ফল ।
প্রেম তুমি কি
বিবর্ণ কোন ছায়া
নাকি আলোকিত হৃদয় নিয়ে
শুধু হারিয়ে য়াওয়া ।
প্রেম তুমি কি
স্বর্গের কিছু সুখ
না কি দিন রাত
শুধু ভাবনার অসুখ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।