প্রেমকে আমি খুঁজি
- নীলাম্বর সরকার মিন্টু ২০-০৪-২০২৪

প্রেমকে আমি খুঁজে বেড়াই এখানে-
সেখানে
ঘন অন্ধকার
এমনকি গভীর অরণ্যে
সব-সময়
একাকী আনমনে ।
প্রেমকে আমি কাছে টানি চৌম্বকীয়
ছুঁয়ায় ।
তবুও দুচোখে অশ্রু ঝড়ে
না পাওয়ার যন্ত্রনায় ।
প্রেম আমায় এড়িয়ে চলে
না দেখার ছলে ।
'ভালোবাসার মানুষ কই'
এই কথাটা বলে ।
Dec 6, 2013

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।