স্বপ্ন দেখি যাকে নিয়ে
- নীলাম্বর সরকার মিন্টু ২৫-০৪-২০২৪

স্বপ্ন দেখি যাকে নিয়ে স্বপ্ন সে তো
আঁকে না ।
যার আলোতে জীবন রাঙ্গাই
সে তো আলো জ্বালায় না ।
ফুল হয়ে ফুটে থাকি
সে তো ভ্রমর হয়ে আসে না ।
যার প্রেমে এই জীবন আমার
সে তো ভালবাসে না ।
নীলাম্বরে তারা দেখি সে তো ধ্রুবতারা
হয়ে জ্বলে না । মেঘের কাছে চিঠি লিখি
চোখের জল সে যেন ফেলে না ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।