কোথায় থাকো তুমি
- নীলাম্বর সরকার মিন্টু ১৯-০৪-২০২৪

কোন আকাশে থাকো তুমি
কোন নীলে তোমার বসবাস ?
কোন মেঘেতে খেলা করে কাটাও বার মাস ?
কোন নদীতে নাও ভাসিয়ে
কোন সাগরে যাও
কোন জলেতে গা ভিজিয়ে
রূপে নেশা লাগাও ?
কোন স্বপ্নতে আঁকো ছবি
কোন সে ঘুমের ঘরে ?
কোন তীরে থামো তুমি
কোন বালু চড়ে ?
Oct 9, 2013

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।