রূপবতী তুমি
- নীলাম্বর সরকার মিন্টু ২৫-০৪-২০২৪

রূপবতী তুমি
..........নীলাম্বর সরকার মিন্টু

নীরব চোখের চাহনি ,
ঠোটে গোলাপি আভা ।
ফুলে ফুলে সাজানো ,
তোমার চুলের খোপা ।

গলায় সোনামতি হার ,
পরনে নীল শাড়ি ।
তোমায় দেখে হার মানবে ,
সাত আসমানের পরী ।

আলতা পায়ে সোনার নূপূরে
চল একেবেকে ।
হৃদয় আসমানে ঠাডা পরে
তোমায় একটু দেখে ।

এমন রুপে রুপবতী
ফেরানো যায় না দৃষ্টি ।
মেঘেরাও হিংসায়
ঝরিয়ে দেয় বৃষ্টি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।