বিরহ বিলাপ
- নীলাম্বর সরকার মিন্টু ২০-০৪-২০২৪

নিস্তব্ধ এই মনের ভাষা
পৌঁছায় না আর তোমার অন্তরে ।
অন্য তরে তুমি আজ
অন্য কারো ঘরে ।

হৃদয়ের সবটুকু প্রেম
হয়েছে আজ অভিশাপ ।
হারানো ভালবায় অস্থির মন
করে যায় বিরহ বিলাপ ।
আমার মনের আকুতি গুলো
আজ তোমার কাছে ডিস্ট্রাব ।
কেন তুমি বুঝনা , ওগুলো যে আমার
বুক ফাটা আর্তনাত ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।