পুনর্জাগরণ
- অরুণ কারফা ১৯-০৪-২০২৪

মন ভেঙে ছিল ছেলেবেলায়
অজান্তে কোন পুতল খেলায়
আর ওঠেনি জেগে,
তারপর এলেও কত বসন্ত
কখনোই হয়নি সে জীবন্ত
কোমল ছোঁয়া লেগে।

এই বসন্তে আশা করি
ডানা মেলে জীবন্ত পরী
জাগিয়ে তুলে তারে,
সাজিয়ে যেন নতুন কনে
রাঙ্গিয়ে দিয়ে পলাশ বনে
দূর করবে আঁধারে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।