আমি নাস্তিক
- সাইফ রুদাদ - অগ্নিকুণ্ড ২৮-০৩-২০২৪

মানি নারে বিধি
নিত্য আঁকি সিঁথি
অভিশপ্ত দুষ্টর থেকে
ভগবান ঈশ্বর বুকে।

আমি নব্য নাস্তিক
মানি নারে শাস্ত্রীক
কোনো বিধি বিধান।

গালি শত কোটি
রোজ রোজ পাড়ি
ভণ্ড যে ভগবান।

ভগবান দেশে
মরে বোন বিষে
কৃষ্ণ বলাৎকারী।

ভগবান হাসে
স্বর্গে নেচে নেচে
মর্ত্যে আহাজারী।

আমি খোদা দ্রোহী
নাস্তিক বিদ্রোহী
খোদার আরশ থেঁতলে দেই।

ধরা মাঝে আমি
ক্ষুধার্ত রাক্ষসী
ভগবান মুণ্ডু খুবলে খাই।

সৃষ্টি সব আজ অসুর
নাস্তিকতা করে মঞ্জুর
ভগবান বুকে মারে লাথি।

মসজিদ মন্দির গীর্জায়
অসুরের কথায় হায়
পূজা নাই শুধু লাল বাতি।

আমি সব অসুরের প্রভু
বড় নাস্তিক ঈশ্বর শত্রু
বারে বারে আরশে দেই হানা।

ভীতু ঈশ্বর পড়ে পায়ে লুটে
থর থর নড়ে তার ললাটে
আমারে নমস্কার সেজদাহ্।

১৩ মার্চ ১৬ইং
মনোহর বাজার, শরীয়তপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

saif
১৭-০৮-২০১৬ ২১:৩১ মিঃ

আমি সব অসুরের প্রভু
বড় নাস্তিক ঈশ্বর শত্রু
বারে বারে আরশে দেই হানা।

ভীতু ঈশ্বর পড়ে পায়ে লুটে
থর থর নড়ে তার ললাটে
আমারে নমস্কার সেজদাহ্।

এখনো রক্ত টকবক করে..............