বাস্তবতার অনুসন্ধান
- নীলাম্বর সরকার মিন্টু ২৯-০৩-২০২৪

আমি ভালবাসি তোমায়
তুমি ভালবাসো অন্য কাউকে ।
আমি থাকি দুঃখ ছায়ায় ,
তুমি সময় কাটাও সুখের স্পর্শে ।

আমি করি তোমায় অন্ধ অনুসরণ ।
আসলে তুমি সানির অনুকরণ ।
আমি ভাবি তোমায় এতটাই পবিত্র ।
বলতো তুমি আসলে কতটা সভ্য ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।