বিবাহিতা প্রেম
- আল আমীন ২৫-০৪-২০২৪

অনেকক্ষণ ধরে হাসলাম---মেয়ে,
তোমার অহংকার দেখে;
অনেক করে বলতে ইচ্ছে হয়েছিল:
দশ বছর আগে বিবাহিতা আমার
যে প্রেমিকা
তার রূপের কাছেও দাঁড়ানোর যোগ্যতা তো
রাখোনা তুমি!

১৮.০৩.১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।