ভোটের চিমটি
- দেবজ্যোতিকাজল ২৫-০৪-২০২৪

ধান্দা যদি মন্দ হয়
কিসের রাজনীতি
ভোট আসলে জ্বালায় ওরা
গরিবঘরে বাতি ।
:
এই করেঙ্গা সেই করেঙ্গা
মঞ্চ কাঁপা ভাষণ
পাঁচবছরের সুযোগ নিয়ে
করব গরিব শোষণ।
:
এই চিত্রই স্বাধীন দেশে
কারু মাথা ব্যথা নেই
ঠক বাঁচতে গ্রাম উজাড়
করলে বোঝা যায় ।
:
খুন-খারাপি নিত্য সঙ্গী
নেতায় ঘর গোছায়
ধর্ষিতা হয় রাজনীতি থিম
যে যা পারে বোঝায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।