আলেয়া
- অরুণ কারফা ২৬-০৪-২০২৪



আমার জগতে তুমিই সেরা
কারণ, তুমি যে সদাই অধরা,
পূবে ছড়ালে সূর্য রক্তিমা
হয়ে ওঠো তুমি নিমেষে পরমা,
মধ্যাহ্নে মনে হয় তপ্ত দহনে
জ্বলে যাব আমি তোমার আগুনে,
অথচ যেই ঢলে পশ্চিমে অরুণ
তুমি হয়ে ওঠো ফুটন্ত প্রসূন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।