ভিন্নতা
- এস এম খায়রুল বাসার ২৮-০৩-২০২৪

১.
দু’টি ভিন্ন ছবি
একই ক্যামেরায় তোলা,
একই চোখে দেখা,
অন্তরে ভিন্ন অনূভব।
২.
মন ভোলানো সকল খাবার
দঁন্ত পিষে ফেলে,
পাকস্থলী সবই সহে
জিহবা বলে-
স্বাদে ভিন্নতার কথা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।