জনতার কথা
- এস এম খায়রুল বাসার ২৮-০৩-২০২৪

পত্রিকা পড়তেই সংশয়
চোখে যদি পড়ে-
অতিশয় কদর্য সমাচার।
শুধু ক্রিকেটীয় উল্লাসে
পঁচনের সব দুর্গন্ধ চাঁপা পড়ে না।
শেরাটনের কিছু রঙ্গিন ছবি
বাংলার সব কথা কয় না।
গুলশানের অভিজাত হোটেলে-
রাতের খাবারের বৈচিত্র,
বাঙ্গালীর প্রতিদিনের ভোজ্য নয়।
প্রেসক্লাবের যৎসামান্য সত্য চিৎকার
আম- জনতার ন্যয়ের কথা বলে না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।