রাজযোদ্ধা
- ওমায়ের আহমেদ শাওন - দ্রোহী ২৫-০৪-২০২৪

তোমরা যাকে রাজাকার বলো আমি তাকেও দেশপ্রেমিক বলি; যারা একটি দেশকে রক্ষা করতে জীবন দিল, শহীদ হলো। তোমরা যাকে মুক্তিযোদ্ধা বলো আমি তাকেও রাজাকার বলি; যারা একটি দেশকে বিভক্ত করতে জীবন দিল, শহীদ হলো। অবশেষে কি হারালো, কিবা পেলো তোমরা সবাই ভেবে বলো ??

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।