বিবাহ বার্ষিকী (২)
- বকুল দেব ২৮-০৩-২০২৪

আজ যদি তোমাকে দিই
কিছু ফুল কিছু কবিতা
নেবে না ফিরিয়ে দেবে এই বলে
ফুল তো রাত পোয়ালেই বাসি
আর আমার কবিতায় নাকি আনন্দ কম
বিষাদ রাশি রাশি।
তবে যদি তোমাকে দিই
জড়োয়া গয়না-জমকালো শাড়ি
নেবে না ফিরিয়ে দেবে এই বলে
একদিন তো বিবর্ন হবে শাড়ি
আর বয়সকালে গয়না লাগবে ভারি।
তবে তোমাকে কি দিই তুমিই বল
তুমি বললে মুচকি হেসে
যা দিয়ে এসেছ এতদিন তাই-
ভালোবাসা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।