উল্লাসে
- সাইফ রুদাদ - আহ্বান ২৬-০৪-২০২৪

পান্তা ইলিশ মাছে
ভরে গেছে দেশে
নতুনের বৈশাখে
সুখের হাক ডাকে।

বাঁজা ডোল বাঁজা
মজা বোল মজা
মরিচ পোড়া মাছে
মেতে উঠি উল্লাসে।

আয় খোকা খুকি বাঙালি
এক মোহনায় মিলি
আদি বাঙালি সাঁজে
হৈ চৈ হুল্লোর উল্লাসে।

আয় বৈশাখে নতুন ডাকে
আনন্দ উল্লাসে বাকে বাকে
ভরে দেই বাংলাদেশে
বুক ভরি সুখ খুঁজে।

০৯ এপ্রিল'১৬ইং
চরপদ্মা, বরিশাল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।