চলো
- সাইফ রুদাদ - আহ্বান ২৯-০৩-২০২৪

ও হো হো এই বৈশাখে
চলো না পড়ি প্রেমে
আবার নতুন করে।

গ্রামে গঞ্জে শহরে বন্দরে
সব মঞ্চে চলো না বিলাই
প্রেমের ই মিঠাই।

চলো পুরণোকে ভুলে যাই
নতুন করে প্রেম সাঁজাই
করি সুখের হৈ চৈ।

নতুন বৈশাখে করি আহ্বান
আনন্দ উল্লাস সুখের বান
যেন আসে গো ফিরে।

০৮ এপ্রিল'১৬ ইং
চরপদ্মা,বরিশাল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।