মুক্তি
- অরুণ কারফা ২৫-০৪-২০২৪

ভালই ছিলাম চার দেওয়ালে
সকল ভুলে আপন তালে,
হঠাত এসে দমকা হাওয়া
এক টানেতে সকল পাওয়া,
ভুলিয়ে দিয়ে চিত্তে আমার
করল তারে ব্যাকুল ও ভার,
বাইরে গিয়ে স্বস্তি পেলাম
মনের দরজা খুলে দিলাম।

ফুটলেও ফুল দলে দলে
বুঝলাম সুখ নেই কপালে,
তুমি ছিলেনা আমার পাশে
শিশিরও পড়েনি ভোরের ঘাসে,
ঠিক তখনি কোথা হতে
রক্তিম সূর্য্য নীল দিগন্তে
এঁকে দিয়ে ছবি তোমার
ভরিয়ে দিল চিত্ত আমার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।