অপেক্ষা
- শাহারিয়ার ইমন ২০-০৪-২০২৪

তুমি কথা দিয়েছিলে ,'' ঠিকই আবার আসবে ফিরে"
আমি এখনও তাই প্রহর গুনে যাচ্ছি ।
বেশ কয়েক বসন্ত কেটে গেছে ,
কই তুমি তো এখনো এলেনা ।

ভালবাসার কষ্ট বড় বেশি পীড়াদায়ক,
মনের ভিতর ছোট্ট ক্ষতটিকে
আস্তে আস্তে কেবল বাড়াতেই থাকে
নিউক্লিয়ার চেইন-বিক্রিয়ার মত ।

প্রেম করে এক জীবনে বড় ঠকেছি ,
নতুন করে আবার হয়না ।
পারিনা , স্বার্থপরের মত ,বেহায়ার মত
আমি যে বড় বেশি তোমাকে ভালবাসি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।