মোহিনী শক্তি
- ওমায়ের আহমেদ শাওন - প্রেমকাব্য ২৫-০৪-২০২৪

আমার চাহনির শক্তি
শেষ পর্যন্ত তোমাকে নগ্নতায় পৌছায় ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।