আদিমতা
- ওমায়ের আহমেদ শাওন - প্রেম বিষয়ক ২৯-০৩-২০২৪

দরজায় ছিটকিনি ভেতরে আমি, দু'জনে উত্তাল সমুদ্রে নামি গভীর মত্ততায় কাছে টানি। দৃষ্টি থেকেও অন্ধ অবিবেচক; ভ্রান্ত পদযাত্রা অনুভূতিতে আবেগ হলনা আর বন্ধ তোমাতে বিচরণ ছাড়াল স্বীমাবদ্ধতার মাত্র।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।