ভালবাসার চিহ্ন
- ওমায়ের আহমেদ শাওন ২৫-০৪-২০২৪

আমার
ভালবাসার চেয়ে
ভালবাসা দেখতে
ইচ্ছে করলেও
তোমাকে
কাছে পেয়ে
ওষ্ঠের মাঝে
রসগোল্লার রসে
ভালবাসা লিখে দেব
জানো তো, আমি রসগোল্লা খেতে অনেক পছন্দ করি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।