ভালবাসা ভোলা যায়না
- ওমায়ের আহমেদ শাওন ২৬-০৪-২০২৪

একবার ভালবেসেছি বলে
শতবার চেষ্টায়ও ভুলতে পারিনা
একবার ফেরায়ে দিয়াছ বলে
শতবার নিবেদনেও বুঝতে চাওনা
ভুল করেও ভালবাসলে
ভুলেও ভোলা যায়না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।