ওগো জল
- ওমায়ের আহমেদ শাওন ২৬-০৪-২০২৪

পাত্র বদলের খেলা আর কত খেলবে বল ?
জোছনা নেভালে কি রূপ শেষ হয়ে গেল !
ওপরে ভেতরে জ্যোতির আস্তরণ
চাহনি আবর্তণ-
ওগো জল- তোমায় দেখে বিব্হল
কাঁচের পাত্রে এ কোন রূপ বদল,
জল আয়নার সামনে তুমি পরিষ্কার
পাবেনা শামুকের মত খোলসে লুকাবার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।