নিজস্ব অবস্থান
- ওমায়ের আহমেদ শাওন ২৯-০৩-২০২৪

আজ মাছেরাও জলে থাকতে চায়না !
নারীরা যেমন- ।
ব্রা, প্যান্টির ভেতরে তাদের
অপরূপ এক ভয়াবহ দৃশ্য
কুত্তায় রক্ত চাটে যেমন- ।

জলের বাইরে মাছের
উতল হওয়ায় নারীদের
কোনরূপ পার্থক্য দেখা যায়না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।