সান্নিধ্য
- ওমায়ের আহমেদ শাওন ১৯-০৪-২০২৪

প্রেম ও কামের
পঞ্চ ইন্দ্রিয়ের
স্বাদ নেয়ার বিরতি হলে
উলঙ্গ পবিত্রতার
একাকী সে নিসঙ্গতার
তোমার সঙ্গ, দেখা মেলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।