অবুঝ
- ওমায়ের আহমেদ শাওন ২৫-০৪-২০২৪

প্রেয়সী হতে চাও-
প্রেয়সী অর্থ বোঝ ?
চোখের নীচে পোড়া চিহ্ন
বলবে তো মেছতা গার্ড নিও,
চোখের জলও আগুনে পোড়ায়
হৃদয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।