মেয়েদের প্রেম
- ওমায়ের আহমেদ শাওন ২৯-০৩-২০২৪

বেহায়া কোথাকার !
একবার প্রেম করেও
লজ্জা হয়না তোমার ?
প্রেম না করাটা ভাল,
করতে না পারাটা খুব খারাপ পরিণতি-
তাতে ইজ্জত খুইয়ে দিতেও দ্বিধা করবেনা।

মেয়েরা প্রেমে ব্যর্থ হয়ে গেলে
স্থির থাকতে পারেনা,
যতক্ষণ না আরেকটা প্রেম আসে
তাদের স্নানঘর জীবনে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।