দোষশূন্য
- দেবজ্যোতিকাজল ২৬-০৪-২০২৪

জোর করে কি ভালোবাসা হয় ? আশ্চার্য্য স্মৃতি , অসামান্য লোভনীয় গুপ্তকথা গুপ্তধনে বেঁচে আছে ¦ আমার ডাইরীতে বালির ফাঁকে থমথমে দুষ্টদিন এগিয়ে আসা ভালবাসা সূর্য্যের রং-এ বাঁক ধরেছে শুধু তুমি জানলে না , আত্মাহংকারে জানলে কত রহস্য খুলেযেতে পারত ... প্রশ্ন আর নিরুত্তরে ভালবাসায় ভাসে দু'বেলা মেঘ থেকে মেঘের জলে...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।