কোথায় হারিয়ে যেতে চাও?
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

নদীর অতলে হারিয়ে
গেলে কে তোমায় খুজবে,
দিন থাকিতে
ভাল হয়ে যাও
নতুবা পড়ে বুঝবে!

বেএলেম-আনপাড়হ্ মত
করিও না এমন কাজ,
ভালবাসার রুঠাজমিতে
আবার কর নয়া বীজ চাষ!

দুঃখ নামক ঘোর
অমানিশায় নিজেকে
দিওনা জলাঞ্জলি!
ভালবাসার রুঠা জমিতে
জলদি বীজ বপন কর
বতোর দিন গেল যে চলি?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Faiyaj
২২-০৪-২০১৭ ০৮:৪০ মিঃ

ধন্যবাদ,,,,,,,

shahin50
০৬-১০-২০১৬ ১৬:১৩ মিঃ

nice