অপ্রত্যাশিত গোলাপ
- সুদীপ তন্তুবায় (নীল) ২৫-০৪-২০২৪

মরচে পড়া ঘুম !
নির্ঘুম জলে আজ সাঁতার শিখছে
প্রত্যাখিত পানকৌড়ি
কূলহীন তবুও কূল খুঁজে -
দাঁড়িয়ে থাকা না চেনা কিশোর
হাতে আজ বন্দুক নেই,
অনন্ত আকাশ সম্পর্ক নিয়ে দাঁড়িয়েছে
কূলকিনারার বাতায়নে ।
সবাই সে কিশোর হতে পারে না
কারন
বর্বর আঙুলের ভাঁজে আজ অপ্রত্যাশিত গোলাপ !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।