স্ব-ভিন্ন
- সুদীপ তন্তুবায় (নীল) ১৯-০৪-২০২৪

চুরি হয়ে যাওয়া মৌনতা
শুকনো খড়ের কাঁথা
সন্ধ্যাচিলের গল্প ছিল

ছেলেটা এখন কাহিনী বলে
মেয়েটার বুকে ষোলআনা চাঁদ ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।