মেঘ-মৃত্যু-ঝড়
- সুদীপ তন্তুবায় (নীল) ২৫-০৪-২০২৪

'মেঘ'
মেঘের বুকে মৃত্যু খুঁজে ক্লান্ত আমি !
মেঘ বলেছিল - সব ভুল
ভুলের পৃথিবীতে মৃত্যু কোনো ঋন রাখে না ।

'ঝড়'
ঝড়ের বুকে নীল আকাশে ধূলোর ঘুড়ি
ঝড় বলেছিল - স্বতন্ত্র মৌলিকানা
ঝড় কোনোদিন বইতে শেখে না ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।