বুঝি না
- এস এম খায়রুল বাসার ১৯-০৪-২০২৪

একই আকাশ, একই ভূমি
একপ্রান্তে ভূমিকম্প,
সারি সারি লাশ -
স্বজনের আহাজারি।
অন্যপ্রান্তে রঙ্গিন কৃষ্ণচূড়া
সাজিছে প্রকৃতি-
বোশেখের খোপা
রাঙিয়েছে মন।
স্রষ্টার ইঙ্গিত বুঝি না আমি।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।