ভালবাসার দোহাই
- শাহারিয়ার ইমন ২০-০৪-২০২৪

যদি হঠাৎ করে দ্বার বন্ধ হয়ে যায় ,
তুমি আর আমি রুদ্ধ্বশ্বাস ,
দুজনার নিঃশ্বাস মিলে একাকার ।

জেনে রেখ , বিশ্বাস রেখ
আমার কোন কিছুতেই না নেই ।
শুধু ভালবেসেই যেতে যাই ।

বেল অবেলা কালবেলা ,
পাশে রব ,কাছে রব
জেনে রেখ , দোহাই ভালবাসার ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।