হতে চাই না কবি
- এস এম খায়রুল বাসার ২৪-০৪-২০২৪

আত্মবিশ্বাসের ঝুঁকি, এ সমাজে বেশি।
পরাজিত আমি নই, ঠকায়েছো আমাকে তুমি!
নিরাপদ দূরত্বে থেকে সবকিছু উপভোগ-
এমন চাটুকর হতে চাই না আমি।
লাশ কাটার ভয়ে-ছেড়ে চিকিৎসা বিদ্যা
হতে চাই না কবি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।