আমি কবি হতে চাই
- আসক্ত কবি সাকলায়েন । ২০-০৪-২০২৪

আমি হতে চাই রবীন্দ্রনাথ,
আমি হতে চাই কাজী নজরুল
আমি হতে চাই ইশ্বরচন্দ্র বিদ্যাসাগর,
আমি হতে চাই কবি জীবনানন্দ
আমি হতে চাই নির্মূলেন্দ
আমি হতে চাই হূমায়েন আহমেদ
আমি হতে চাই কবিগুরু

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Saklayena
১৮-০৫-২০১৬ ২০:৪৪ মিঃ

টাইপ এর সময় ভূল হয়েছে গেছে..

foisal1012
১৮-০৫-২০১৬ ১৯:৪৭ মিঃ

বানান গুলো ঠিক করে নিবেন।