"যদি এমন হইতো"
- আসক্ত কবি সাকলায়েন । - সংকলিত (সাকলায়েন আহমেদ) ২০-০৪-২০২৪

* যদি কখনোই শেষ না হতো এই মুহূর্ত,না বাড়াতো কদম মুহূর্তের চরণ।

যদি থেমে যেতো সূর্য্য তার নিত্য চলার পথে, থেমে যেতো ঘড়ি তার নিত্য ঘোড়ার পথে।

যদি এই রহস্যের মাঝেই থাকিত সবি দীর্ঘতমী হয়ে,চিরচিরন্জিবীর মতো।

তখনি করিতাম ভোগ পাইতাম সুখ আমার মতো করে আমি,আমার এই মনো রহস্য তে।

Time of writing..
[15.11.25/5.10 Pm]

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Saklayena
১৪-০৫-২০১৬ ১৩:০৫ মিঃ

রহস্যময় উদ্দেশ্য নিয়ে লেখা একটি কবিতা।