"বন্ধু"
- আসক্ত কবি সাকলায়েন । ২৯-০৩-২০২৪

হে মোর বন্ধু হে অন্তরঙ্গ,শত যন্ত্রণার মাঝে
যখন হয় না মনে কাউকে আপন,
একাকীত্বের মাঝে নিরবতার মাঝে
তুই যখন কাছে আসিস
মাথায় যখন হাত রাখিস,
অর্ধ মৃত অন্তর মোর প্রান যে ফিরে পায়,জেগে উটে স্পর্শে গো তোর। ইচ্ছে করে চিরতরে থাকিস রে তুই মোর পাশে।
যখন তুই আমায় থেকে নেস রে সেই নিত্য বিদায়,
কষ্ট নিয়ে যায় হৃদয় মোর,ওই পুরোনো গন্তে তখন।
যেতে নাহি চায় দিতে মন,তবু দিতে হয় রে যেতে।হে অন্তরঙ্গ হে মোর বন্ধু।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Saklayena
০৪-০৭-২০১৮ ০৯:৩৮ মিঃ

অসংখ্য ধন্যবাদ

Mombiswas
১৭-০৫-২০১৬ ১৫:৩৭ মিঃ

খুব সুন্দর